বুধবার, ০১ মে ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

মুকসুদপুরে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

মুকসুদপুরে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

তারিকুল ইসলামঃ

গোপালগঞ্জের মুকসুদপুরে ভূমি সেবা সপ্তাহ’র উদ্বোধন করা হয়েছে। মুকসুদপুর উপজেলা ভূমি অফিস এ অনুষ্ঠানে আয়াজন করে। “অনলাইনে খাজনা দেব, ঘরে বসেই সেবা পাব” এই প্রতিপাদ্য নিয়ে রবিবার বিকালে মুকসুদপুর উপজেলা পরিষদ হলরুমে ভার্চুয়ালী অনুষ্ঠানের উদ্বোধন করেন গোপালগঞ্জ জেলা ম্যাজিট্রেট শফিকুল ইসলাম।
এসময় বক্তব্য রাখেন মুকসুদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাবির মিয়া, উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার মনিরুজ্জামান, মুকসুদপুর থানার ইন্সপেক্টর তদন্ত আমিনুর রহমান প্রমুখ ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী সজল কুমার দত্ত, উপজেলা মৎস অফিসার খায়রুল ইসলাম পাভেল, একটি বাড়ি একটি খামার অফিসার এসএম ফরিদউদ্দন, দারিদ্র বিমোচন অফিসার কৃষ্ণপদ সেন, মুকসুদপুর সংবাদ সম্পাদক হায়দার হোসেন, সাংবাদিক ছিরু মিয়া, তারিকুল ইসলাম প্রমুখ। এ অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা, সেবা প্রত্যাশী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে ফারুক খান মিলনায়তনে ফিতা কেটে এ সপ্তাহের উদ্বোধন করা হয়।

মুকসুদপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি আসমত হোসেন অনলাইনে ভূমি উন্নয়ন কর প্রদানে রেজিষ্ট্রেশন ও খতিয়ানের ডাটা এন্ট্রি কি ভাবে করতে হয় সে বিষয়ে বিস্তারিত উপস্থাপন করেন।
ভূমি সেবা সপ্তাহ চলাকালীন সময় উপজেলা ভূমি অফিসের নির্দিষ্ট বুথে অনলাইনে ভূমি উন্নয়ন কর প্রদানের জন্য ফ্রি রেজিষ্ট্রেশন করা হচ্ছে। নিজে নিজে বাড়িতে বসেও করতে পারবেন।
ভুমি সেবা জনগনের দ্বারপ্রান্তে পৌঁছে দেয়া, ডিজিটাল ভূমি সেবা সমুহে জনগনকে উদ্বুদ্ধ ও আগ্রহী করা এবং ডিজিটাল সেবা সমুহের সুবিধা ভূমি মালিকগনকে জানানোর জন্য ৬ জুন থেকে ১২ জুন পর্যন্ত এ সেবা সপ্তাহ পালন করা হবে জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com